গোপালগঞ্জে জাতীয় সমাজসেবা দিবসে হুইল চেয়ার বিতরণ

গোপালগঞ্জে জাতীয় সমাজসেবা দিবসে হুইল চেয়ার বিতরণ

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) সংবাদদাতা:
গোপালগঞ্জে হুইল চেয়ার, সমাজসেবার শ্রেষ্ঠ কর্মকর্তাদের মাঝে ক্রেস্ট বিতরণ, র‌্যালী ও আলোচনা সভার মধ্যদিয়ে জাতীয় সমাজসেবা দিবস উদযাপন করা হয়েছে।

আজ সোমবার ‘উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায় দেশ গড়ব সমাজসেবায়’ এ প্রতিপাদ্যে জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরে উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শহরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে গিয়ে র‌্যালিটি শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মোঃ হারুন-অর-রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রাশেদুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান।

অন্যন্যের মধ্যে সাংবাদিক মনোজ কুমার সাহা, জেলা সমাজ সেবা অফিসের সহকারী পরিচালক মোঃ জুফিকার আলী, প্রবেশন অফিসার আল-আমিন মোল্লা, ক্যাপিটেশন প্রাপ্ত মাদ্রাসার শিক্ষক মাও. ওহিদুজ্জামান, ইশারা ভাষায় বক্তব্য দেন বাক্ প্রতিবন্ধী আনোয়ার হোসেন মিনা, থ্রি-স্টার আর্গানাইজেশনের মোঃ ইলিয়াস হোসেন, শারিরীক প্রতিবন্ধী মোঃ বাবুল গাজী প্রমূখ বক্তব্য রাখেন।

পরে অতিথিরা হুইল চেয়ার বিতরণ করেন এবং ৪ শ্রেষ্ঠ সমাজসেবা কর্মকর্তাদের হাতে ক্রেস্ট তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *