একমাত্র আল্লাহ প্রকৃত কষ্ট বোঝেন: প্রভা

ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে অনেক আগেই শোবিজে শক্ত অবস্থানে জায়গা করে নিয়েছেনে তিনি। লাস্যময়ী এই সুন্দরী অভিনয়ে ব্যস্ত থাকলেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। মাঝে মাঝেই সোশ্যালে ব্যক্তি জীবন ও নিজের বিভিন্ন মতামত তুলে ধরেন এই অভিনেত্রী।

সম্প্রতি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের একটি ছবি পোস্ট করেছেন প্রভা। ব্ল্যাক প্যান্ট ও টি-শার্টের ওপরে হালকা ইয়োলো রঙের ওভোরকোর্টে চমৎকাররূপে দেখা দিয়েছেন এই অভিনেত্রী।

প্রভা ছবির সঙ্গে ক্যাপশনে লিখেছেন, “তোমার যন্ত্রণা তোমার জন্যই কষ্টদায়ক। কিন্তু এটি অন্যদের কাছে স্বাভাবিক সমস্যা হতে পারে। মানুষভেদে তাদের গল্পও ভিন্ন। সব গল্প এক নয়। সব মানুষের ব্যথা সহ্য করার স্তর এক হয় না। যেসব বিষয়গুলো তোমাকে আঘাত করছে, তা অন্যদের কাছে শিথিল বিষয়।”

“একমাত্র আল্লাহই তোমার প্রকৃত কষ্ট বোঝেন। একমাত্র আল্লাহ জানেন তোমার প্রকৃত পীড়া। সুতরাং তোমার দুঃখ ও কষ্টদায়ক অনুভূতি অন্যদের সঙ্গে ভাগ করবে না; শুধু প্রার্থণার দোয়ারে আল্লাহর সঙ্গে ভাগ করো।”

এই অভিনেত্রী আরও লিখেছেন, “নিজেকে মূল্যায়ন করো, দুর্বল ভাববে না, শক্তি দেখাও। মানুষ কেবল তোমাকে পরামর্শ দিতে পারে, কিন্তু তারা সমস্যার সমাধান করতে পারে না। সব সমস্যার সমাধান একমাত্র আল্লাহ।”

প্রভা ব্যক্তিগত জীবনে অনেক কঠিন সময়ের মুখোমুখি হয়েছেন। তারপরও সব অতীতকে পেছনে ফেলে কাজে সরব হয়েছেন তিনি। জীবনকে নতুন করে সাজিয়েছেন। এরপরও সোশ্যালে অনেক সময় নোংরা মন্তব্য হয় তাকে নিয়ে। এ কারণে ইনস্টাগ্রামে কমেন্ট বক্স বন্ধ রেখেছিলেন। তবে পরে অবশ্য তা উন্মুক্ত করে দিয়েছেন ভক্ত-অনুরাগীদের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *